AIIMS কল্যানিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, প্রতিমাসে ২৬,১০০ টাকা বেতন

No Comments

Photo of author

By banglaportal.in

AIIMS Kalyani Technician Recruitment 2023: যে সকল চাকরিপ্রার্থী অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্স (AIIMS) কল্যানীতে আবেদন করতে ইচ্ছুক তাদের জন্য বিরাট সুখবর রয়েছে। এখানে সব মিলিয়ে মোট ০২ টি শূন্যপদে Blood Centre Technician পদে নিয়োগ করানো হবে। এখানে নির্বাচিত প্রার্থীদের ২৬,১০০/- টাকা বেতন দেওয়া হবে। ইতিমধ্যে এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে এবং আবেদন চলবে আগামী ০৩ আগষ্ট ২০২৩ তারিখ পর্যন্ত। এখানে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে এবং কিভাবে আবেদন করতে পারবেন এই নিয়েই নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

নিয়োগ সংস্থাAll India institute Of Medical Sciences Kalyani (AIIMS) Kalyani
পদের নামBlood Centre Technician
মোট শূন্যপদ০২ টি
বেতন (₹)২৬,১০০/-
চাকরির ধরনসরকারি চাকরি
আবেদন মোডঅফলাইন
স্থানকল্যাণী, নাদিয়া
ওয়েবসাইটaiimskalyani.edu.in
টেলিগ্রামJoin Here
হোয়াটসঅ্যাপJoin Group

AIIMS কল্যানিতে কর্মী নিয়োগ ২০২৩

পদের নাম

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্সে (AIIMS) কল্যানীর পক্ষ থেকে যে পদে নিয়োগ করানো হবে সেটি হলো – Blood Centre Technician

মোট শূন্যপদ

AIIMS কল্যানীর অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে সব মিলিয়ে মোট ০২ টি শূন্যপদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা

এখানে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে Diploma in Medical Laboratory Technology এবং Transfusion Medicine or Blood Bank Technology বিষয়ে ডিগ্ৰি কমপ্লিট করে থাকতে হবে।

বয়সসীমা

এখানে Blood Centre Technology পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা সর্বনিম্ন ২১ বছর বয়স শুরু করে সর্বোচ্চ ৩০ বছর বয়সে মধ্যে হতে হবে।

বেতন

এখানে নির্বাচিত প্রার্থীদের প্রতিমাসে ২৬,১০০/- টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্সে কল্যানীতে Blood Centre Technology পদে অনলাইন এবং অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য প্রার্থীদেরকে প্রথমে অফিশিয়াল নোটিসে দেওয়া গুগল ফর্ম এর লিঙ্কে ক্লিক করে ফর্মটি পূরণ করতে হবে। এরপর আবেদনপত্রটি বিজ্ঞপ্তির সঙ্গে যুক্ত আবেদনপত্র পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্ট এর কপি যুক্ত করে নিচের দেওয়া ঠিকানায় সঠিক সময়ের মধ্যে জমা দিতে হবে।

আবেদন মূল্য

এখানে আবেদন করার জন্য OBC/ GEN/ EWS প্রার্থীদের আবেদন মূল্য হিসেবে ৫০০/- টাকা ধার্য করা হয়েছে এবং SC/ST/ PWD প্রার্থীদের ২৫০/- টাকা আবেদন মূল্য ধার্য করা হয়েছে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা

The Administrative Officer, Recruitment Cell, All India Institute Of Medical Sciences, Kalyani NH-34 Connector, Basantapur, Saguna Nadia, West Bengal – 741245

আবেদনের শেষ তারিখ

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্সে কল্যানীর অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে আবেদন করতে পারবেন আগামী ০৩ আগষ্ট ২০২৩ তারিখ পর্যন্ত।

গুরুত্বপূর্ন তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত১২.০৭.২০২৩
আবেদন শুরু১২.০৭.২০২৩
আবেদন শেষ০৩.০৮.২০২৩

প্রয়োজনীয় লিঙ্ক

  • অফিসিয়াল বিজ্ঞপ্তি: Download PDF
  • আবেদন লিঙ্ক: Apply Here
  • অফিসিয়াল ওয়েবসাইট: aiimskalyani.edu.in
  • আমাদের হোয়াটসঅ্যাপ: Join Group
  • আমাদের টেলিগ্রাম: Join Here

Leave a comment