কেন্দ্র সরকার দ্বারা BARC তে গ্রুপ-সি পদে নিয়োগ বিজ্ঞপ্তি | BARC Recruitment 2022

No Comments

Photo of author

By banglaportal.in

BARC Recruitment 2022: কেন্দ্রীয় সরকারের তরফে নিউক্লিয়ার রিসাইকেল বোর্ড গ্ৰুপ সি পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সমস্ত পদে কর্মী নিয়োগ করা সেগুলি নিচে উল্লেখ করা রয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন স্থানের বাসিন্ধা হলেই আবেদন করতে পারবেন এবং বিস্তারিত তথ্য জানতে হলে পুরো খবরটি পড়ুন এবং আবেদন করা আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিসটি দেখে নেবেন, নিচে লিঙ্ক দেওয়া রয়েছে।

নিয়োগ সংস্থাNUCLEAR RECYCLE BOARD
পদের নামওয়ার্কার্স এসিস্ট্যান্ট, স্টেনোগ্ৰাফার (গ্ৰেড -lll), ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতামাধ্যমিক পাস
মোট শূন্য পদ89
আবেদন শেষ তারিখ31.07.2022
স্থানসারা ভারত

BARC তে গ্রুপ-সি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (ARC Recruitment 2022 Notification)

পদের নাম ~ এখানে চাকরি প্রার্থীদের যে পদে নিয়োগ করা হবে সেটি হল – ওয়ার্কার্স এসিস্ট্যান্ট।

মোট শূন্যপদ ~ এখানে মোট 72 টি শূন্য পদে নিয়োগ করা হবে। এবং OBC ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 15 টি শূন্য পদ রয়েছে ,SC ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 15 টি শূন্য পদ রয়েছে, ST ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 12 টি শূন্য রয়েছে, PWBD ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 7 টি শূন্য পদ রয়েছে,UR ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 20 টি শূন্য পদ রয়েছে, EWS ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 3 টি শূন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধু মাত্র মাধ্যমিক পাস।

বয়সসীমা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স সীমা হতে হবে 18 থেকে 27 বছরের মধ্যে এবং চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় এর ব্যাবস্থা রয়েছে।

পদের নাম ~ এখানে চাকরি প্রার্থীদের যে পদে নিয়োগ করা হবে সেটি হল – স্টেনোগ্ৰাফার (গ্ৰেড -lll)

মোট শূন্যপদ ~ এখানে মোট 6 টি শূন্য পদে নিয়োগ করা । এবং OBC ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 1 টি শূন্য পদ রয়েছে,SC ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 1 টি শূন্য পদ রয়েছে,ST ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 1 টি শূন্য পদ রয়েছে,UR ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 3 টি শূন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস এবং মাধ্যমিকে 50% নাম্বার পেতে হবে কমপক্ষে এবং কম্পিউটার প্রতি মিনিটে 30 টি ইংরেজি শব্দ টাইপিং স্পীড থাকতে হবে। এছাড়াও চাকরি প্রার্থীদের ইংরেজি স্টেনোগ্ৰাফিতে কমপক্ষে 80 টি শব্দ লেখার দক্ষতা থাকতে হবে।

বয়সসীমা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে 18 থেকে 27 বছরের মধ্যে। এছাড়াও চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় এর ব্যাবস্থা রয়েছে।

বেতন ~ এখানে চাকরি করলে চাকরি প্রার্থীদের প্রতিমাসে 25,500/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

পদের নাম ~ এখানে চাকরি প্রার্থীদের যে পদে নিয়োগ করা হবে সেটি হল – ড্রাইভার।

মোট শূন্যপদ ~ এখানে মোট 11 টি শূন্য পদে নিয়োগ করা হবে। এবং OBC ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 2 টি শূন্য পদ রয়েছে,SC ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 2 টি শূন্য পদ রয়েছে,ST ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 2 টি শূন্য পদ রয়েছে,UR ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 4 টি শূন্য পদ রয়েছে, EWS ক্যাটাগরি চাকরি প্রার্থীদের 1 টি শূন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস এবং চাকরি প্রার্থীদের ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বয়সসীমা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে 18 থেকে 27 বছরের মধ্যে। এছাড়াও চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

বেতন ~ এখানে চাকরি করলে চাকরি প্রার্থীদের প্রতিমাসে 19,900/- টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি (ARC Recruitment 2022 Apply Process)

এখানে যে সমস্ত চাকরিপ্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা অব্যশই অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে এবং আবেদন করা সময় চাকরি প্রার্থীদের অবশ্যই ইমেইল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে।চাকরি প্রার্থীরা পাসপোর্ট সাইজের ফটো কপি ও সিগনেচার আপলোড করতে হবে এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস গুলো আপলোড করতে হবে।

আবেদন মূল্য ~ এখানে SC/ST/PWD/ মহিলা চাকরি প্রার্থীদের আবেদন ফি দিতে হবে 100 টাকা এবং Ex-servicemen চাকরি প্রার্থীদের কোন রকম আবেদন ফি দিতে হবে না।

আবেদন শেষ তারিখ ~ এখানে আবেদন করতে পারবেন 31.07.2022 তারিখ পর্যন্ত।

গুরুত্বপূর্ণ তারিখ ও লিঙ্ক

বিজ্ঞপ্তি প্রকাশিত01.01.2022
আবেদন শুরু01.07.2022
আবেদন শেষ তারিখ31.07.2022
অফিশিয়াল নোটিসDownload PDF
অফিশিয়াল ওয়েবসাইটClick Here
আমাদের টেলিগ্ৰাম লিঙ্কJoin Here

আরো পড়ুন ~

Leave a comment