BECIL-তে MTS ও আরও অন্যান্য পদে কর্মী নিয়োগ চলছে, বেতন ২০,৪৮৮ টাকা থেকে শুরু

No Comments

Photo of author

By banglaportal.in

BECIL MTS & Lab Analyst Recruitment 2023: যে সকল চাকরিপ্রার্থী ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য বিরাট সুখবর রয়েছে। এখানে সব মিলিয়ে মোট ০৬ টি শূন্যপদে Lab Analyst, Multi-Tasking Staff সহ আরো বিভিন্ন পদে কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে নির্বাচিত প্রার্থীদের প্রতিমাসে ২০,৪৮৮/- থেকে ৩৫,০০০/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। আগ্ৰহী ও যোগ্য প্রার্থীরা এখানে অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। ইতিমধ্যে এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে এবং আবেদন চলবে আগামী ০৬ আগষ্ট ২০২৩ তারিখ পর্যন্ত। এখানে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে এবং কিভাবে আবেদন করতে পারবেন এই নিয়েই নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

নিয়োগ সংস্থাBroadcast Engineering Consultants India Limited (BECIL)
পদের নামLab Analyst, Multi-Tasking Staff সহ আরো বিভিন্ন
মোট শূন্যপদ০৬ টি
বেতন (₹)২০,৪৮৮ – ৩৫,০০০/-
চাকরির ধরনসরকারি চাকরি
আবেদন মোডঅনলাইন
স্থানসারা ভারত
ওয়েবসাইটbecil.com
টেলিগ্রামJoin Here
হোয়াটসঅ্যাপJoin Group

BECIL MTS & Lab Analyst Recruitment 2023

পদের নাম

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড এর পক্ষ থেকে যে সমস্ত পদে নিয়োগ করানো হচ্ছে সেগুলি নিচের তালিকায় বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

  • Lab Analyst
  • Multi- Tasking Staff
  • Lab Analyst and Sampler
  • JTO (Siddha)

মোট শূন্যপদ

BECIL এর অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে সব মিলিয়ে মোট ০৬ টি শূন্যপদ রয়েছে। পদ অনুযায়ী শূন্যপদে সংখ্যা নিচে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

পদের নামশূন্যপদের সংখ্যা
Lab Analyst০১ টি
Multi-Tasking Staff০১ টি
Lab Analyst and Sampler০২ টি
JTO (Siddha)০২ টি

শিক্ষাগত যোগ্যতা

এখানে আবেদন করার জন্য আবেদনকারী যোগ্যতা যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে BA, B.Com, স্নাতক, স্নাতকোত্তর কমপ্লিট করে থাকতে হবে।

বেতন

পদ অনুযায়ী বেতন সম্পর্কে নিচে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

পদের নামবেতন (₹)
Lab Analyst২৪,৪০০/-
Multi-Tasking Staff২০,৪৮৮/-
Lab Analyst and Sampler২৪,৪০০/-
JTO (Siddha)৩৫,০০০/-

আবেদন পদ্ধতি

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড Lab Analyst, Multi-Tasking Staff সহ আরো বিভিন্ন পদে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য প্রার্থীদেরকে প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপরে সমস্ত প্রয়োজনীয় তথ্য দিয়ে অনলাইনের মাধ্যমে আবেদনপত্রটি ফিলাপ করতে হবে। তারপরে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে। এরপরে সব কিছু ভালোভাবে যাচাই করে দেখে নেওয়ার পর ফাইনাল সাবমিট করা হয়ে গেলে রেফারেন্স জন্য আবেদনপত্রটি প্রিন্ট আউট করে নিজেদের কাছে ভালো করে রাখতে হবে।

আবেদন মূল্য

এখানে আবেদন করার জন্য SC/ ST/ EWS প্রার্থীদের আবেদন মূল্য হিসেবে ৫৩১/- টাকা ধার্য করা হয়েছে এবং OBC/ GEN প্রার্থীদের আবেদন মূল্য হিসেবে ৮৮৫/- টাকা ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড এর অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে অনলাইনের মাধ্যমে আবেদন করার শেষ তারিখ হলো ০৬ আগষ্ট ২০২৩।

নির্বাচন প্রক্রিয়া

এখানে আবেদনকারী প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। এরপরে ওই লিখিত পরীক্ষা উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে।

গুরুত্বপূর্ন তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত১৭.০৭.২০২৩
আবেদন শুরু১৭.০৭.২০২৩
আবেদন শেষ০৬.০৮.২০২৩

প্রয়োজনীয় লিঙ্ক

  • অফিসিয়াল বিজ্ঞপ্তি (১): Download PDF
  • অফিসিয়াল বিজ্ঞপ্তি (২): Download PDF
  • আবেদন লিঙ্ক: Apply Here
  • অফিসিয়াল ওয়েবসাইট: becil.com
  • আমাদের হোয়াটসঅ্যাপ: Join Group
  • আমাদের টেলিগ্রাম: Join Here

Leave a comment