Civic Volunteer Recruitment 2023 News: সিভিক ভলান্টিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদনপত্র ২০২৩

No Comments

Photo of author

By Joydeep

Civic Volunteer Recruitment 2023 News: শোনা যাচ্ছে পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড দ্বারা সারা পশ্চিমবঙ্গ জুড়ে সিভিক ভলান্টিয়ার নিয়োগ করা হবে। এই ব্যাপারে অফিসিয়ালি কোনো আপডেট দেওয়া হয়নি এবং কোনো অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়নি। সিভিক ভলান্টিয়ার নিয়োগ ২০২৩ সম্পর্কে সোশাল মিডিয়াতে ভুয়ো খবর ভাইরাল হচ্ছে। সিভিক ভলান্টিয়ার নিয়োগ এর অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হলে বাংলা পোর্টাল এর সমস্ত হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে এবং এখানেও আপডেট করে দেওয়া হবে। তাছাড়া আপনারা পশ্চিমবঙ্গ পুলিশ এর অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in তে নজর রাখতে পারেন।

আমাদেরে হোয়াটসঅ্যাপ গ্রুপ 👉 এখানে ক্লিক করুন

আমাদের টেলিগ্রাম গ্রুপ 👉 এখানে ক্লিক করুন

সিভিক ভলান্টিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি

এখনো পর্যন্ত অফিসিয়ালি সেভিক ভলেন্টিয়ার নিয়োগের কোন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়নি। বিজ্ঞপ্তি প্রকাশিত হলে আপনাদেরকে এখানে জানিয়ে দেওয়া হবে। বিজ্ঞপ্তি হওয়ার পর কারা কারা এখানে আবেদন করতে পারবেন এবং কিভাবে আবেদন করতে হবে এবং নিয়োগ প্রক্রিয়া কি থাকবে এইসব সম্পর্কে তথ্য নিচে দেওয়া রয়েছে।

আরো পড়ুন ~

করা করা আবেদন করতে পারবে?

সিভিক ভলেন্টিয়ার নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার পর অষ্টম শ্রেণী পাস থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। শোনা গেছে যে পশ্চিমবঙ্গের প্রায় সমস্ত জেলাতেই সেভিক ভলেন্টিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হবে।

Civic Volunteer Recruitment 2023 News (সিভিক ভলান্টিয়ার নিয়োগ)

বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর আপনারা নিজ নিজ পুলিশ স্টেশন বা থানাতে আবেদন করতে পারবেন। এখানে আবেদন করার জন্য অষ্টম শ্রেণী পাস এবং তার সঙ্গে শারীরিকভাবে সুস্থ থাকতে হবে।

সিভিক ভলেন্টিয়ার আবেদন পদ্ধতি

এর আগে যখন সিভিক ভলেন্টিয়ার পদে নিয়োগ করা হয়েছিল তখন অফলাইনের মাধ্যমে আবেদন করতে হতো এবং সম্ভবত এবার যদি সিভিক ভলেন্টিয়ার পোদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় তাহলে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

সিভিক ভলান্টিয়ার আবেদনপত্র

পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট বা নিজ নিজ পুলিশ স্টেশনে গিয়ে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এবং সঠিকভাবে পূরণ করে নিজে নিজে পুলিশ স্টেশনে গিয়ে জমা করতে হবে।

এছাড়াও সিভিক ভলেন্টিয়ারের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলে আমাদের হোয়াটসঅ্যাপ এবং টেলিগ্রাম গ্রুপতে জানিয়ে দেওয়া হবে এবং আবেদনপত্রের লিঙ্ক শেয়ার করে দেওয়া হবে। আপনারা চাইলে উপরের দেওয়াল লিংক থেকে আমাদের গ্রুপে জয়েন হয়ে থাকতে পারেন।

অন্যান্য চাকরির খবর

চাকরিমোট শূন্যপদবিস্তারিত লিঙ্ক
মাধ্যমিক পাশে চাকরি8764+Apply Here..
উচ্চ মাধ্যমিক পাশে চাকরি9650+Apply Here..
গ্র্যাজুয়েশন পাশে চাকরি658+Apply Here..
ব্যাংকের চাকরি9650+Apply Here..
সরকারি চাকরি7650+Apply Here..
প্রাইভেট কোম্পানির চাকরি3700+Apply Here..

Leave a comment