পূর্ব বর্ধমান জেলার স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ চলছে, আবেদনপত্র ডাউনলোড করুন

No Comments

Photo of author

By banglaportal.in

CMOH Purba Bardhaman ANM Recruitment 2023: পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব বর্ধমান জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে ANM পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে সব মিলিয়ে মোট ০৯ টি শূন্যপদে নিয়োগ করানো হবে। এখানে নির্বাচিত প্রার্থীদের প্রতিমাসে ১৩,০০০/- টাকা বেতন দেওয়া হবে। আগ্ৰহী ও যোগ্য প্রার্থীরা এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এখানে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে এবং কিভাবে আবেদন করতে পারবেন এই নিয়েই নিচে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে।

নিয়োগ সংস্থাChief Medical Officer of Health Purba Bardhaman
পদের নামANM
মোট শূন্যপদ০৯ টি
বেতন (₹)১৩,০০০/-
চাকরির ধরনসরকারি চাকরি
আবেদন মোডঅফলাইনে
স্থানপূর্ব বর্ধমান
ওয়েবসাইটpurbabardhaman.nic.in
টেলিগ্রামJoin Here
হোয়াটসঅ্যাপJoin Group

পূর্ব বর্ধমান জেলার স্বাস্থ্য দপ্তরে নিয়োগ ২০২৩

পদের নাম

পূর্ব বর্ধমান জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে যে পদে নিয়োগ করানো হবে সেটি হলো – ANM

মোট শূন্যপদ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে ANM পদে সব মিলিয়ে মোট ০৯ টি শূন্যপদে নিয়োগ করানো হবে।

শিক্ষাগত যোগ্যতা

এখানে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ANM/ GNM কমপ্লিট করে থাকতে হবে।

বয়সসীমা

এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা সর্বনিম্ন ২১ বছর থেকে সবোর্চ্চ ৪০ বছর এর মধ্যে হতে হবে। প্রার্থীদের এখানে বয়সের হিসাব ধরা হবে ০১ জানুয়ারি ২০২৩ তারিখ অনুযায়ী।

বেতন

এখানে ANM পদে নিবার্চিত প্রার্থীদের প্রতিমাসে ১৩,০০০/- টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে ANM পদে অফলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য প্রার্থীদেরকে প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্রটি ডাউনলোড করতে হবে। এরপরে সমস্ত প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্রটি পূরণ করতে হবে। তারপরে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট এর জেরক্স কপি যুক্ত করে নিচে উল্লেখিত ঠিকানা সঠিক সময়ের মধ্যে জমা দিতে হবে।

আবেদন মূল্য

এখানে আবেদন করার জন্য সাধারণ জাতিভুক্ত প্রার্থীদের আবেদন মূল্য হিসেবে ১০০/- টাকা ধার্য করা হয়েছে এবং সংরক্ষিত শ্রেনীর প্রার্থীদের ৫০/- টাকা আবেদন মূল্য হিসেবে দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা

Office of the Chief Medical Officer of Health District Health & Family Welfare Samity, 1st Floor Khosbagan, Shyamsayer East Near Harisabha Hindu Girls School Purba Bardhaman Pin – 713101 West Bengal

আবেদনের শেষ তারিখ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করার শেষ তারিখ হলো ৩১ আগষ্ট ২০২৩।

নির্বাচন প্রক্রিয়া

এখানে আবেদনকারী প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে তারপরে ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।

গুরুত্বপূর্ন তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত২৮.০৭.২০২৩
আবেদন শুরু২৮.০৭.২০২৩
আবেদন শেষ৩১.০৮.২০২৩

প্রয়োজনীয় লিঙ্ক

  • অফিসিয়াল বিজ্ঞপ্তি/আবেদনপত্র: Download PDF
  • অফিসিয়াল ওয়েবসাইট: purbabardhaman.nic.in
  • আমাদের হোয়াটসঅ্যাপ: Join Group
  • আমাদের টেলিগ্রাম: Join Here

Leave a comment