হাই স্কুলে শিক্ষক ও অষ্টম শ্রেণী পাসে গ্রুপ-ডি পদে নিয়োগ | Hingh School Teacher And Peon Recruitment 2022

2 Comments

Photo of author

By banglaportal.in

Hingh School Teacher And Peon Recruitment 2022: রাজ্যে নতুন করে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এছাড়াও এখানে গ্ৰুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে, এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীদের অষ্টম শ্রেণী পাস করে থাকতে হবে এছাড়াও আরো উচ্চ শিক্ষিত হলেও আবেদন করতে পারবেন। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অব্যশই নিচে দেওয়া আবেদন পদ্ধতি ও শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে হলে পুরো খবরটি পড়ুন এবং আবেদন করা আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিসটি দেখে নেবেন এবং নিচে লিঙ্গ দেওয়া রয়েছে।

নিয়োগ সংস্থাManasadwip Ramakrishna Mission High School
পদের নামগ্রুপ-ডি (পিয়ন), শিক্ষক
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণী পাস, গ্ৰাজুয়েশন/B.E.D
মোট শূন্যপদ
আবেদন শেষ তারিখ15.07.2022
স্থানদক্ষিণ ২৪ পরগনা
Join বাংলাপোর্টাল teligram channel

হাই স্কুলে পিয়ন নিয়োগ বিজ্ঞপ্তি (Hingh School Group D Recruitment 2022)

পদের নাম ~ এখানে চাকরি প্রার্থীদের গ্ৰুপ ডি (পিয়ন) পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে অষ্টম শ্রেণী পাস।

হাই স্কুলে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি (Hingh School Teacher Recruitment 2022)

পদের নাম ~ এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল – Assistant Teacher For Mathematics Class lX-X এখানে শুধু মাত্র (OBC B)ক্যাটাগরি চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে বিজ্ঞান বিভাগের গ্ৰাজুয়েশন পাস করে থাকতে হবে এবং এর সঙ্গে যেন B.E.D করা থাকে।

পদের নাম ~ এখানে চাকরি প্রার্থীদের যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল – Assistant Teacher For pure Science For Upper Primary এখানে শুধু মাত্র (SC) ক্যাটাগরি চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে বিজ্ঞান বিষয়ে গ্ৰাজুয়েশন পাস করে থাকতে হবে এবং এর সঙ্গে যেন B.E.D করা থাকে।এবং টেট সার্টিফিকেট থাকলে আবেদন করতে পারবেন।

পদের নাম ~ এখানে চাকরি প্রার্থীদের যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল – Assistant Teacher For Sanskrit For Upper Primary এখানে শুধু মাত্র (SC) ক্যাটাগরি চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা ~ এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীরা যে কোন বিশ্ববিদ্যালয় থেকে সংস্কৃতি বিষয়ে গ্ৰাজুয়েশন পাস করতে হবে এবং এর সঙ্গে যেন B.E.D করা থাকে।এবং টেট সার্টিফিকেট থাকলে আবেদন করতে পারবেন।

বয়সসীমা (Age Limit)

এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে 1 জানুয়ারি 2022 তারিখ অনুযায়ী সর্বচ্চ 21 থেকে 40 বছরের মধ্যে। এছাড়াও চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন OBC ক্যাটাগরির চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী 3 বছরের ছাড় পাবেন এবং SC/ST ক্যাটাগরি চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী 5 বছরের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অব্যশই সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে এবং অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া লিঙ্ক ক্লিক করলে আপনার আবেদন করতে পারবেন। চাকরি প্রার্থীরা আবেদন করা সময় বৈধ মোবাইল নাম্বার ও ইমেইল আইডি থাকতে হবে। তবে পিওন ও অ্যাসিস্ট্যান টিচার পদে দুটো আলাদা আলাদা বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে।

আবেদন করা সময় যে সমস্ত ডকুমেন্ট প্রয়োজন ~

  • সমস্ত শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট
  • বয়সে প্রমানপএ
  • আধার কার্ড অথবা ভোটার কার্ড
  • কাস্ট সার্টিফিকেট যদি থাকে
  • পাসপোর্ট সাইজের 2 কপি ফটো
  • B.S.C/B.E.D ও টেট পাশ সার্টিফিকেট

আবেদন শেষ তারিখ ~ ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে এবং আবেদন প্রক্রিয়া শেষ হবে 15.07.2022 তারিখ।

নিয়োগ পদ্ধতি

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের প্রথমে লিখিত পরীক্ষা দিতে হবে এবং লিখিত পরীক্ষা পাস করলে ইন্টারভিউ জন্য ডাকা হবে এবং ইন্টারভিউ পাস করলে নিয়োগ করা হবে।

গুরুত্বপূর্ণ তারিখ ও লিঙ্ক

বিজ্ঞপ্তি প্রকাশিত03.07.2022
আবেদন শুরু03.07.2022
আবেদন শেষ15.07.2022
অফিসিয়াল নোটিস (Group-D)Click Here
অফিশিয়াল নোটিস (শিক্ষক)Click Here
আমাদের টেলিগ্ৰামJoin Here

আরো পড়ুন ~

new আরো চাকরি দেখুন 👇
👉বর্তমানে ফর্ম ফিলাপ চলছে👉৮ পাসের চাকরি👉কোম্পানিতে চাকরি
👉রাজ্য সরকারের চাকরি👉১০ পাসে চাকরি👉ব্যাংকের চাকরি
👉কেন্দ্র সরকারের চাকরি👉১২ পাসে চাকরি👉Upcoming চাকরির খবর

Leave a comment