India Post GDS Results 2023: গ্রামীণ ডাক সেবক (GDS) ফলাফল এর বিরাট আপডেট, তারিখ ও লিঙ্ক

No Comments

Photo of author

By Joydeep

India Post GDS Results 2023: পশ্চিমবঙ্গ সহ সারা ভারতের যে সকল পার্থী গ্রামীণ ডাক সেবক (GDS) পদে আবেদন করেছে এবং এখন India Post GDS Merit List 2023 এর জন্য অপেক্ষা করছেন তাদের জন্য একটি আপডেট রয়েছে। গ্রামীণ ডাক সেবক (GDS) পদে ৪০,০০০ এরও বেশি শূন্যপদ রয়েছে এবং কোনো পরীক্ষায় ছাড়াই এখানে সরাসরি নিয়োগ করা হবে, তাই সমস্ত আবেদনকারী এখন ইন্ডিয়া পোস্ট GDS এর ফলাফলের অপেক্ষা করছে। India Post GDS Merit List 2023-তে যে সকল পার্থীর নাম থাকবে তারা সরাসরি চাকরি পেয়ে যাবে। আপনারা কবে এর ফলাফল বা মেরিট লিস্ট দেখতে পাবেন এবং কিভাবে India Post GDS Results 2023 PDF ডাউনলোড করবেন? এই বিষয়ের সমস্ত তথ্য নিচে প্রদান করা হয়েছে।

গ্রামীণ ডাক সেবক (GDS) ফলাফল প্রকাশের তারিখ (India Post GDS Results 2023 Date)

ইন্ডিয়া পোস্ট গ্রামীণ ডাক সেবক (GDS) পদে গত ১৬এই ফেব্রুয়ারি আবেদন শেষ হয়েছে এবং ১৯.০২.২০২৩ তারিখ আবেদনপত্র সংশোধনের ট্যাব বন্ধ করা হয়েছে। সমস্ত আবেদনকারী চাকরিপ্রার্থীদের এখন শুধু ফলাফল এর অপেক্ষা।

India Post GDS Results 2023

ইন্ডিয়া পোস্ট GDS এর নিয়োগ বিজ্ঞপ্তিতে India Post GDS Results 2023 Date উল্লেখ ছিল না, শুধুমাত্র ফলাফল বা মেরিট লিস্ট এর জন্য ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে বলা হয়েছিল। India Post GDS Merit List 2023 প্রকাশিত হবে ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইট indiapostgdsonline.gov.in-তে। অনুমান করা যাচ্ছে মার্চ মাসের মধ্যেই GDS Result 2023 প্রকাশ করা হবে। ইন্ডিয়া পোস্ট GDS এর ফলাফল প্রকাশ হলেই আমাদের ওয়েবসাইট এবং টেলিগ্রাম/হোয়াটসঅ্যাপ গ্রুপে জানিয়ে দেয়া হবে।

GDS এর ফলাফল দেখার পদ্ধতি (India Post GDS Results/Merit List 2023 PDF Download)

ভারতীয় ডাক বিভাগে গ্রামীণ ডাক সেবক (GDS) পদে আবেদনকারী চাকরিপ্রার্থী সরাসরি ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইট indiapostgdsonline.gov.in-তে গিয়ে India Post GDS Results/Merit List 2023 PDF ডাউনলোড করতে পারবেন। ছাড়াও ফলাফল প্রকাশ হলে নিচে গুরুত্বপূর্ন লিংকের বিভাগে ডাইরেক্ট রেজাল্ট ডাউনলোড করার লিঙ্ক দিয়ে দেওয়া হবে, আপনারা সেখানে ক্লিক করে পোস্ট অফিসের GDS এর রেজাল্ট দেখতে পারবেন। ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে GDS Results 2023 ডাউনলোড করার পদক্ষেপগুলো নিচের তালিকায় উল্লেখ করা হয়েছে।

  • প্রথমে ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইটে যান।
  • এরপর গ্রামীণ ডাক সেবক (GDS) ফলাফল এর লিঙ্ক খুঁজুন।
  • এরপর লিঙ্কে ক্লিক করুন এবং লগইন করুন।
  • এরপর India Post GDS Merit List 2023 এর পিডিএফ ফাইল ডাউনলোড করুন।

ভারতীয় ডাক বিভাগের GDS এর পিডিএফ রেজাল্ট (GDS Merit List 2023 PDF)

পশ্চিমবঙ্গ সহ ভারতের যে সকল প্রার্থীরা মাধ্যমিক পাস যোগ্যতায় লিখিত পরীক্ষা ছাড়াই ভারতীয় ডাক বিভাগের GDS চাকরির জন্য আবেদন করেছেন, তারা ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে GDS রেজাল্ট বা মেরিট লিস্ট এর পিডিএফ ডাউনলোড করতে পারবেন। ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক নিচে দেওয়া রয়েছে, আপনারা সেখানে নজর রাখুন। এছাড়াও পোস্ট অফিসের GDS এর মেরিট লিস্ট প্রকাশিত হলে লিঙ্ক আপডেট করে দেওয়া হবে এবং আমাদের সোশ্যাল মিডয়াতে জানিয়ে দেওয়া হবে।

ইন্ডিয়া পোস্ট এর অফিসিয়াল ওয়েবসাইটClick Here
GDS এর রেজাল্ট/মেরিট লিস্ট ২০২৩Coming Soon…
আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Group
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Here
অন্যান্য চাকরির খবরView More Jobs

Leave a comment