ইন্ডিয়ান ওয়েল কোম্পানিতে মোটা বেতনের চাকরির সুযোগ, আবেদন চলবে ২২ জুন পর্যন্ত

No Comments

Photo of author

By Joydeep

IOCL Graduate Apprentice Engineer Recruitment 2023: যে সকল প্রার্থী ইন্ডিয়ান ওয়েল কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য একটি বড় সুখবর রয়েছে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড এর পক্ষ থেকে মোটা বেতনের পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে স্নাতক শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার (Graduate Apprentice Engineer) পদে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীদের প্রতিমাসে ৫০,০০০ থেকে ১,৬০,০০০ টাকা বেতন দেওয়া হবে। সারা ভারতের চাকরি প্রার্থী এখানে আগামী ২২জুন পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। চাকরিটির সম্পর্কে আরও বিস্তারিত জানতে পুরো নিবন্ধটি পড়ুন।

নিয়োগ সংস্থাIndian Oil Corporation Limited (IOCL)
পদের নামস্নাতক শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার (Graduate Apprentice Engineer)
মোট শূন্যপদঅনির্দিষ্ট
বেতন (₹)৫০,০০০ – ১,৬০,০০০/-
আবেদন মোডওনলাইন
স্থানসারা ভারত
ওয়েবসাইটiocl.com
টেলিগ্রামJoin Here
হোয়াটসঅ্যাপJoin Group

ইন্ডিয়ান ওয়েল কোম্পানিতে নিয়োগ ২০২৩

পদের নাম (Post Name)

এখানে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) এর পক্ষ থেকে স্নাতক শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার (Graduate Apprentice Engineer) পদে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ (Total Vacancy)

IOCL এর অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট কোনো শূন্য পদের সংখ্যা উল্লেখ করা নেই।

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification)

এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল/ সিভিল/ CS/ ইলেকট্রিক্যাল/ ইন্সট্রুমেন্টেশন/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ME/ M.Tech-এ BE/ B.Tech সম্পন্ন করা থাকতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বয়সসীমা (Age Limit)

৩০.০৬.২০২৩ তারিখ অনুযায়ী এখানে সর্বোচ্চ ২৬ বছর বয়স পর্যন্ত প্রার্থীর আবেদন করতে পারবেন। এছাড়াও OBC প্রার্থীদের ক্ষেত্রে ৩ বছর, SC/ST প্রার্থীদের ৫ বছর, PWD প্রার্থীদের ১০ বছর, PWD (OBC) প্রার্থীদের ১৩ বছর এবং PWD (SC/ST) প্রার্থীদের ক্ষেত্রে ১৫ বছর বয়স ছাড় দেওয়া হবে।

বেতন (Salary)

এখানে স্নাতক শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার (Graduate Apprentice Engineer) পদে নির্বাচিত প্রার্থীদের ৫০ হাজার টাকা থেকে শুরু করে ১ লাখ ৬০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি (Apply Process)

ইন্ডিয়ান ওয়েল কোম্পানিতে নিয়োগ ২০২৩ (IOCL Graduate Apprentice Engineer Recruitment 2023)

IOCL তে স্নাতক শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার পদে প্রার্থীরা সরাসরি অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। এখানে আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমে ইন্ডিয়ান অয়েল এর অফিসিয়াল ওয়েবসাইট www.iocl.com এ যেতে হবে। এরপর সেখানে নতুন চাকরির বিজ্ঞপ্তি গুলি বের করে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করতে হবে। অনলাইন আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করতে হবে এবং প্রয়োজনে ডকুমেন্ট গুলো স্ক্যান করে আপলোড করতে হবে। আবেদনটি ভালোভাবে যাচাই করে নিয়ে ফাইনাল সাবমিট করতে হবে। বেতন সম্পন্ন হলে আবেদন সংক্রান্ত তথ্য সংরক্ষিত করে রাখতে হবে।

আবেদন মূল্য (Application Fee)

IOCL এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে আবেদন করার জন্য কোনরকম আবেদনমূল্য জমা করতে হবে না।

আবেদনের শেষ তারিখ (Application Last Date)

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) তে স্নাতক শিক্ষানবিশ ইঞ্জিনিয়ার (Graduate Apprentice Engineer) পদে অনলাইনের মাধ্যমে আবেদন করা শেষ তারিখ হল ২২ জুন, ২০২৩।

নির্বাচন প্রক্রিয়া (Selection Process)

এখানে আবেদনকারী চাকরি প্রার্থীদের GATE 2023 পরীক্ষায় প্রাপ্ত নম্বর, ইন্টারভিউ, গ্রুপ ডিসকাশন (GD) এবং গ্রুপ টাস্ক (GT) এর মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থী নির্বাচন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে দেখুন।

গুরুত্বপূর্ন তারিখ (Importent Dates)

বিজ্ঞপ্তি প্রকাশিত০১.০৬.২০২৩
আবেদন শুরু০১.০৬.২০২৩
আবেদন শেষ২২.০৬.২০২৩

প্রয়োজনীয় লিঙ্ক (Importent Links)

  • অফিসিয়াল বিজ্ঞপ্তি: Download PDF
  • আবেদন লিঙ্ক: Apply Here
  • অফিসিয়াল ওয়েবসাইট: iocl.com
  • আমাদের হোয়াটসঅ্যাপ: Join Group
  • আমাদের টেলিগ্রাম: Join Here

Leave a comment