মাধ্যমিক পাসে ভারতের ইনস্টিউটে কর্মী নিয়োগ, বেতন ১৯,৯০০ টাকা থেকে শুরু

No Comments

Photo of author

By banglaportal.in

NIELIT Staff Car Driver Recruitment 2023: ভারতের সমস্ত চাকরি প্রার্থীদের আরও একটি নতুন চাকরি খবর। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইলেকট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি এর পক্ষ থেকে স্টাফ কার ড্রাইভার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে সব মিলিয়ে মোট ০৯ টি শূন্যপদে নিয়োগ করানো হবে। এখানে নির্বাচিত প্রার্থীদের প্রতিমাসে ১৯,৯০০/- থেকে ৬৩,২০০/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। আগ্ৰহী ও যোগ্য প্রার্থীরা এখানে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এখানে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে এবং কিভাবে আবেদন করতে পারবেন এই নিয়েই নিচে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

নিয়োগ সংস্থাNational Institute of Electronics & Information Technology (NIELIT)
পদের নামStaff Car Driver
মোট শূন্যপদ০৯ টি
বেতন (₹)১৯,৯০০/- থেকে ৬৩,২০০/-
চাকরির ধরনসরকারি চাকরি
আবেদন মোডঅনলাইন
স্থানসারা ভারত
ওয়েবসাইটnielit.gov.in
টেলিগ্রামJoin Here
হোয়াটসঅ্যাপJoin Group

ভারতের ইনস্টিউটে কর্মী নিয়োগ ২০২৩

পদের নাম

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইলেকট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি এর পক্ষ থেকে যে পদে নিয়োগ করানো হচ্ছে সেটি হলো – স্টাফ কার ড্রাইভার

মোট শূন্যপদ

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইলেকট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি এর অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে সব মিলিয়ে মোট ০৯ টি শূন্যপদে নিয়োগ করানো হবে।

শিক্ষাগত যোগ্যতা

এখানে আবেদন করা জন্য আবেদনকারী যোগ্যতা যেকোনো স্বীকৃত বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করে থাকতে হবে, তাহলে আবেদন যোগ্য।

বয়সসীমা

এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর বয়স থেকে সবোর্চ্চ ২৫ বছর বয়সের মধ্যে হতে হবে। এছাড়াও আবেদনকারী প্রার্থীদের সরকারি নিয়ম অনুযায়ী বয়স ছাড়ের ব্যবস্থা রয়েছে।

বেতন

এখানে স্টাফ কার ড্রাইভার পদে নির্বাচিত প্রার্থীদের প্রতিমাসে ১৯,৯০০/- টাকা থেকে শুরু করে ৬৩,২০০/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

আগ্ৰহী ও যোগ্য প্রার্থীদের এখানে অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদেরকে প্রথমে nielit.gov.in ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপরে অনলাইনে মাধ্যমে আবেদনপত্রটি ফিলাপ করতে হবে। তারপরে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট গুলো স্ক্যান করে আপলোড করতে হবে। এরপরে সব কিছু ভালোভাবে যাচাই করে দেখে নেওয়ার পর ফাইনাল সাবমিট করতে করতে হবে। আবেদন সম্পন্ন হলে রেফারেন্স এর জন্য আবেদন নম্বরটি প্রিন্ট আউট করে নিজেদের কাছে ভালো করে রাখতে হবে।

আবেদন মূল্য

এখানে আবেদন করার জন্য সকল জাতিভুক্ত প্রার্থীদের আবেদন মূল্য হিসেবে ৩০০/- টাকা ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইলেকট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে অনলাইনের মাধ্যমে আবেদন করার শেষ তারিখ হলো ২২ আগষ্ট ২০২৩।

নির্বাচন প্রক্রিয়া

এখানে আবেদনকারী প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে এরপরে স্কিল টেস্ট এবং ড্রাইভিং লাইসেন্স নেওয়া হবে। তারপরে ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।

গুরুত্বপূর্ন তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত২৪.০৭.২০২৩
আবেদন শুরু২৪.০৭.২০২৩
আবেদন শেষ২২.০৮.২০২৩

প্রয়োজনীয় লিঙ্ক

  • অফিসিয়াল বিজ্ঞপ্তি: Download PDF
  • আবেদন লিঙ্ক: Apply Here
  • অফিসিয়াল ওয়েবসাইট: nielit.gov.in
  • আমাদের হোয়াটসঅ্যাপ: Join Group
  • আমাদের টেলিগ্রাম: Join Here

Leave a comment