মাধ্যমিক পাসে ওয়েল ইন্ডিয়াতে প্রচুর কর্মী নিয়োগ, ৪২১ টি শূন্যপদ | Oil India GRADE-III Recruitment 2024

Photo of author

By Anita

Oil India GRADE-III Recruitment 2024: যে সমস্ত চাকরি প্রার্থীরা এখনও পর্যন্ত মাধ্যমিক পাস করে ঘরে বেকার বেসে আছেন তাদের জন্য বিরাট সুখবর রয়েছে। কেন্দ্রীয় সরকারের তরফ থেকে ওয়েল ইন্ডিয়া লিমিটেড এর পক্ষ থেকে GRADE-III পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে সব মিলিয়ে মোট ৪২১ টি শূন্যপদ রয়েছে। ওয়েল ইন্ডিয়া লিমিটেড আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে ২০০ টাকা আবেদন মূল্য হিসেবে নেওয়া হবে। এবং আগামী ৩০শে জানুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। এখানে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে এবং কিভাবে আবেদন করতে পারবেন এই নিয়েই নিচে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

নিয়োগ সংস্থা Oil India
পদের নামGRADE-III
মোট শূন্যপদ৪২১ টি
বেতন (₹)২৬,০০০/-
আবেদন মোডঅনলাইন
স্থানসারা ভারত
ওয়েবসাইটwww.oil-inda.com
টেলিগ্রামJoin Here
হোয়াটসঅ্যাপJoin Group

Oil India GRADE-III Recruitment 2024

পদের নাম

কেন্দ্রীয় সরকারের তরফ থেকে ওয়েল ইন্ডিয়া লিমিটেড চাকরি প্রার্থীদের GRADE -III পদে নিয়োগ করবে।

মোট শূন্যপদ

ওয়েল ইন্ডিয়া লিমিটেড GRADE-III পদে সব মিলিয়ে মোট ৪২১ টি শূন্যপদ আছে।

শিক্ষাগত যোগ্যতা

ওয়েল ইন্ডিয়া লিমিটেডে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের যেকোনো সরকারি বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করে থাকতে হবে এবং আবেদনকারী প্রার্থীদের যেকোনো ট্রেড ডিগ্ৰী সার্টিফিকেট থাকতে হবে, তাহলে আবেদন করতে পারবেন।

বয়সসীমা

Oil India GRADE-III Recruitment 2024-তে আবেদনকারী প্রার্থীদের বয়স দরকার সর্বনিম্ন ১৮ বছর বয়স থেকে সবোর্চ্চ ৩০ বছর এছাড়াও OBC/ GEN আবেদনকারী প্রার্থীরা ০৩ বছরের এবং SC/ ST/ PwBD প্রার্থীদের ১০ বছরের ছাড় পেয়ে যাবেন।

বেতন

ওয়েল ইন্ডিয়া লিমিটেডে GRADE-III পদে নিযুক্ত চাকরি প্রার্থীদের প্রতিমাসে ২৬,০০০/- টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

ওয়েল ইন্ডিয়া লিমিটেড এর মাধ্যমে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে GRADE-III পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তার জন্য সবার আগে অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে বুঝে নিন পদের সম্পর্কে। এরপরে রেজিস্ট্রেশন করতে হবে। তারপরে লগইন করে সমস্ত প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্রটি ফিলাপ করতে হবে তারপর প্রয়োজনীয় ডকুমেন্টস গুলো স্ক্যান করে আপলোড করতে হবে। এরপরে সব কিছু ভালোভাবে যাচাই করে দেখে নেওয়া পর ফাইনাল সাবমিট করলেই আবেদন সম্পন্ন হয়ে যাবে।

আবেদন মূল্য

মাত্র OBC/ GEN প্রার্থীদের ২০০/- টাকা আবেদন মূল্য হিসেবে দিতে হবে।

আবেদনের শেষ তারিখ

ওয়েল ইন্ডিয়া লিমিটেডের পক্ষ থেকে GRADE-III পদে আগামী ৩০শে জানুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

গুরুত্বপূর্ন তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত৩০.১২.২০২৩
আবেদন শুরু৩০.১২.২০২৩
আবেদন শেষ৩০.০১.২০২৪

প্রয়োজনীয় লিঙ্ক

  • অফিসিয়াল বিজ্ঞপ্তি: Download PDF
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.oil-inda.com
  • আমাদের হোয়াটসঅ্যাপ: Join Group
  • আমাদের টেলিগ্রাম: Join Here